খুব বেশি কিছু
- সীমান্ত মুরাদ ১৭-০৪-২০২৪

এবার নদীতে পানি এলো ভরে
যেন তোমার আখির কোল জুড়ে
এভাবেই , হায় !

আমরা প্রতিনিয়ত হেরে যাই ৷
কষ্ট পাই ৷
এসবের পরেও কেউ না কেউ কাছে আসে
পাশে বসে
দূরে যায় গুটি পায়ে

আমার এখন কষ্ট গেলার পালা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।