সঙ্গী
- হোসাইন মুহম্মদ কবির ২৯-০৩-২০২৪

অভিমান করে গিয়েছো চলে
অপরাধ তোমায় দেই না কভু
আর দেবো কিশের জন্যে,
পূর্বে যা ছিলো আমার
যা কিছু করেছি আমি
সকলি তোমার জন্য।
দিন রাত পরিশ্রম করেছি
দিতে তোমায় এক মুঠো সুখ,
টাকার নেশায় ব্যস্ত কাজে
হয়নি দেখা সঙ্গী তোমার চাঁদমুখ।
তোমার নিষঙ্গতা বলেছে আমায়
প্রকৃত সুখ দেয়না টাকা
বুজি নিতো আগে,
সঙ্গী আমার চলে গেলো সঙ্গ না পেয়ে রাগে।
ভুলক্রমে দিয়েছি ব্যথা অপরাধ করো ক্ষমা
ওহে আমার প্রিয়তমা
অভিমান ভুলে সঙ্গী এসো ফিরে
বাসবো ভালো তোমায় নতুন করে
২৭/০৬/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।