কালো রাত
- হোসাইন মুহম্মদ কবির ২৩-০৪-২০২৪

নিস্তব্ধ চারিদিক বীবর ঘুমে নগরী
হঠাৎ দমকা হাওয়া চিৎকার চেঁচামিচি তীব্রভাবে বেঁচে থাকার আকোতি
মানুষরুপী রাক্ষস ওরা হায়নার দল বইছে রক্তের জোয়ার।

আমার গোটা পরিবারবর্গ কে নিঃসংশ ভাবে হত্যা করেছে পাষন্ডরা
আমি হারিয়েছি আমার প্রাণ প্রিয় বাবা কে
আর এ জাতী হারিয়েছে বাঙালীর মহা নায়ক জাতীর পিতা
স্বাধীনতা ঘোষক বীর বাঙালীর শ্রেষ্ট
সন্তান মেহনতি মানুষের প্রাণ।

আমি আজও শুনি বিজয় প্রতিধ্বনি রক্ত যখন দিয়েছি রক্ত আরও দেবো তবু এই দেশটা কে মুক্ত করে ছারবো ইনশ্য আল্লা
১৫ ই আগষ্ট কালো রাতে
গোটা জাঁতী কে শোঁক আহত করে চলে গেলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তবে যাবার আগে দিয়েছে বাঙালীর হাতে লাল সবুজ পতাকা স্বাধীন বাংলা।

১৫/০৮/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।