রেখে এক পা সিঁড়িতে(২)
- আল মামুন মাহবুব আলম ২৯-০৩-২০২৪

যখন পায়ের শব্দ ভেসে আসে যেন
বেহালার ছেঁড়া তার গান হয়ে কাঁদে;
পঞ্চেদ্রিয় নির্বোধ কত উন্মুখ চেয়ে
অপেক্ষার প্রহর গোনেঃএসেছে ফিরে!

এই বুঝি সে এসেছে ফিরে অথচ না
শুকনো পাতার কান্নার কান্না,শুনেছো?
কেউ কি শুনেছো ছেঁড়া.ঝরাপাতা কাঁদে?
রেখে এক পা সিঁড়িতে,যেতে ইচ্ছে নেই ...

ঢাকা ০৩/০৭/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।