জীবন্ত
- সীমান্ত মুরাদ ২৯-০৩-২০২৪

আমরা চাইলে সব হতে পারতো ,

মাধবপুরের মাটির ধূলো
ভূট্টা খেতের পাড়ে
বাতাসের লহড় আছেই তো আছড়ে

জড়িয়ে যায় আমরা আমাদেরই পানে

তোমার ঠোট থেকে
আমাদের শিশু সন্তান

কতটা জীবন্ত

এরকম হলেই ভালো
মুসাফিরের পথের শেষ কোথায়

তারপরও জীবন্ত কিছু থাকেই তো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৮-০৬-২০১৭ ০১:০৪ মিঃ

নান্দনিক

Menhazmezan
০২-০৯-২০১৫ ১৫:৪১ মিঃ

valo laglo