ধূসর পান্ডুলিপি
- পথিক সুজন ২০-০৪-২০২৪

ধূসর পান্ডুলিপি
---
---------সুজন হোসাইন
---
ঢের হয়েছে কথার ফুলঝুরী
এখন থেমে যাও ।
শরতের এ নিরব সন্ধ্যা
অন্য রকম হলে দোষ কি?
চলো আজ ভুল করে
একটি কবিতা লিখি
যে কবিতার শিরোনাম নেই ।
এমন একটা গান লিখি
যে গানের সুর হয় না !
একি .....হাসছো যে...
হুম....সত্যি বলছি....
চলো আজকের এ ব্যাকুল সন্ধ্যায়
বুকের ক্ষয়ে যাওয়া রক্তে লিখি
একটি ধূসর পান্ডুলিপি...
যার কোনো শেষ পৃষ্ঠা নেই ।
---
উত্সর্গ ফেসবুকের এক বন্ধুকে ।
---26/08/15 —

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।