আফসোস
- শাওন সারথি ২০-০৫-২০২৪

তোমার জন্যে অনন্ত বিরহে রাজি আছি।
অথচ আফসোস,
তুমি চাইলেই জয়ী হতে পারতাম!
তোমার পায়ের তলায় অনায়াসে
পিষ্ট হয়ে যেতে দিতে পারি
সিলেবাসের একটি সংগ্রামী অধ্যায়।
তোমার ওষ্ঠ ছুঁয়ে মুহূর্তেই বলে দিতে পারি
একটি দুটি তিনটি করে মোট
পঁয়তাল্লিশটি দীর্ঘ প্রেমের কবিতা।
তোমার উন্মুক্ত ললাটে ঝুলিয়ে দিতে পারি
অক্ষরবৃত্ত ছন্দের ধাঁধানো ব্যাঞ্জনা।
অথচ আফসোস,
তুমি চাইলেই জয়ী হতে পারতাম!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।