হবো না নত
- ফয়জুল মহী ২০-০৪-২০২৪

আমি হব নত ওই সেই মানবতার কাছে, যারা অন্যকে একটু ভালবাসে। কেন করব নত মাথা পিছঢালা রাস্তায়, আসুক বুলেট অন্যায় আর অবিচারের ।করবো মিছিল করবো মিটিং দরকার হলে করবো লড়াই, রক্ত দিবো জান দিবো ।যেতই আকাশ মেঘে অন্ধকার আচ্ছন্ন হোক, ধরনি হবেই সোনালী আভায় রাঙ্গা।আজ না হয় কাল উঠবে পতাকা মানবতার, উঠবে পতাকা অকৃত্রিম মমতার। উঠবেই পতাকা মা মাটি মানুষের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।