আধখানা চাঁদ
- শাওন সারথি ২০-০৫-২০২৪

চাঁদ মামা চাঁদ মামা দিয়ে যা টিপ,
রাত্রির কপলে জ্যোৎস্নার প্রদীপ।
আধখানা চাঁদ জাগে আকাশের গায়,
কপলের চেয়ে আলো কে খুঁজে পায়?
সেই খানে চাঁদ মামা বারে বারে ধায়,
জোনাকির আলো হয়ে রাত্রির তারায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।