ঈদ কারো
- শাহ্ আলম শেখ শান্ত ১৪-০৫-২০২৪

ঈদ কারো
শাহ্ আলম শেখ শান্ত
================


ঈদ কারো বুক ভরা সুখ আর সুখ
খুশিতে ঝলমল করে তার মুখ
কারো চৌদিকে টাকা আর টাকা
কেউ হায় খুঁজে খায় মোটে হাত ফাঁকা !
দামি দামি পোশাকে সাজে কেউ সাজ
ছেড়াত্যানা কারো গায় নেই কভু আজ
কারো ঘরে খুব করে হয় আয়োজন
কোর্মা পোলাও দিয়ে কী মজার ভোজন !
কারো দিন কাটে পথঘাটে ঘরটুকু নাই
ঝুটা খাবারে ক্ষুধা মিটাতেছে তাই ।
ফ্রীজ ভেঙ্গে পড়ে কারো মাংসের ভারে
ধুকে ধুকে মরে কেউ খুব অনাহারে
ঈদ কারো সুখ আর খুশির মালা
ঈদ কারো দুখ আর ব্যথার জ্বালা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।