ক্ষুধা
- শাহ্ আলম শেখ শান্ত ১৩-০৫-২০২৪

ক্ষুধা
শাহ্ আলম শেখ শান্ত
=================


রাস্তাপাশে আঁস্তাকুড়ে খুঁজছে কী সে
কী হারালো কী ফালালো পাইনে দিশে
একপা করে দুপা করে খুব কাছে যাই
যা ভেবেছি তার যে কোনো হদিছ না পাই
ময়লামাখা ঝুটা খাবার হাতে নিয়ে
গপগপিয়ে খাচ্ছে রে ভাই মুখে দিয়ে
আপন চোখে দেখে শোকে কাঁদলো যে মন
নাক ধরে ঘৃণা করে যাচ্ছে কতো জন
ছি! ছি! ছি! করছোটা কি বলেছি তারে
যাও দূরে যাও মরি আমি ক্ষুধার ভারে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।