অপেক্ষা
- ইমরান আহমেদ ২০-০৪-২০২৪

কত গুলো সকাল চলে গেছে কুয়াশা বৃষ্টিতে
একা ছাদে দেখেছি তোমায় ঝাপসা দৃষ্টিতে।
সেদিন এক হলুদ রঙা বিকেলের শেষ ভাগে
দেখেছি তোমার নীল টিপটি তোমায় দেখার আগে।
কতদিন যে দাড়িয়ে থেকেছি, কখন তুমি নামো?
নাকি আবার নামতে গিয়েও আমায় দেখে থামো।
অপেক্ষার প্রহর কাটাই বসে তোমার বাসার পাশে,
ইট পাথরের দেয়াল গুলোও আমায় দেখে হাসে!
তোমার সাথে পারছিনা আর ক্লান্ত ভীষণ আমি,
বুঝে গেছি, সত্যি বলতে ঘরকুনো খুব তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।