হারিয়ে যাওয়া কাব্য
- ইমরান আহমেদ ২৫-০৪-২০২৪

ভাবনারা আজ দিচ্ছে উঁকি,
মনের আকাশে মেঘেদের আঁকিবুঁকি।
ইচ্ছেরা আজ ছন্নছাড়া, দৃষ্টি যেন বাঁধন হারা,
বৃষ্টির ফোঁটা গুলো দিচ্ছে পাহারা।
হোকনা সবই কদম ফুল,
আজ ইচ্ছে করেই করবো ভুল,
সাদা কালো মেঘে, ভিষণ আবেগে
রূপকথার পাখি যেন উঠছে আজ জেগে।
মেলবো ডানা ঐ সোনালী আকাশে,
নদীর তীর ছাওয়া রূপোলী কাশে,
সেখানে ঝরা পাতার ছন্দে, নাচবো আনন্দে।
আজ সারাটা দিন তোমায় নিয়ে সাত পাঁচ ভাববো,
তুমিই আমার বৃষ্টি রাতে হারিয়ে যাওয়া কাব্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।