প্রথম সকাল
- শাওন সারথি ২০-০৫-২০২৪

তুমি দেখে যাও
তোমার চোখের’পর বিচ্ছুরিত হউক
অপরাহ্ণের দুর্বল আলোর ঝাপটা।
ক্লান্ত সূর্য নুয়ে পড়ুক
তোমার সম্মুখে,
মাথা নত করে প্রনাম জানাক
অতিবাহিত উজ্জ্বল সকালের তরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।