এক ভোরের কবিতা
- পথিক সুজন ২৬-০৪-২০২৪

এক ভোরের কবিতা
---
------------সুজন হোসাইন
---
শীতের রাত্রির বয়সের রূঢ় মরুভূমির
অন্ধকার পেরিয়ে পেয়েছিলাম কার্তিকের
ভোরে বিকশিত ফুলের বৃন্তে
অন্তিম শিশিরের ছোঁয়ায় একটি কবিতা ।
এই ভোরে শিশির সিক্ত ঘাস,
নীল আকাশ ঐ অনন্ত প্রান্তর,
রাত্রির ঝরে পড়া শেষ ফুল,
কবিতা তোমার আগমনে ছিল
সাদা যূথিকার মত ।
সীমাহীন নক্ষত্রের হৃদে যা ছিলে
এই শতাব্দীর
উদায়স্ত সূর্যের হাত ধরে আসা এক
ভোরের শ্রেষ্ঠ কবিতা ।
কবিতা সত্যি বলছি....
আজ ও ভুলিনি তোমায়... !
01/10/15

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।