ঘোর অমানিবাস
- শাওন সারথি ২০-০৫-২০২৪

একদিন সব কিছু লুণ্ঠিত হবে।
কারো জন্যে অপেক্ষা করতে করতে
হেমন্তের সন্ধ্যা নেমে গেলেও
প্রতিক্ষার ঘোর অমানিবাস কাটবে না।
তখন কারো সদ্য আধ খাওয়া কেক
স্বয়ং কুকুরে খেয়ে নেবে।
ছিঁড়ে যাওয়া ভেজা রুটি দেখে দেখে
আমাদের সপ্নময় রাত্রি কাটবে।
পৈশাচিক আনন্দের উন্মাদনায় লিখে যাবে
কবিতাহীন গদ্যময় জঞ্জাল,
ভ্রান্তগুলু উদ্ভ্রান্তের মতো প্রকাশিত হবে
আর তুমি হয়ে যাবে পৃথিবীর যেকোনো নারী!
যেদিন পৃথিবীর সব কিছু লুণ্ঠিত হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।