মনে যে আজ রঙ্গ
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

তোমার জন্য চেয়ে আছি পথ-
তোমারই অপেক্ষায়,
তুমি আসবে-তুমি আসবে
বলে আজ সব কাজ বাধ।
তুমি এক আগমনী খবর
তোমার জন্য সমস্ত সড়ক ফাঁকা
নেই জ্যাম-নেই ট্রাফিক
দু'ধারে ফুলের সমাহার
নেই লাল গালিছার অবস্তান।
তাতে কি;তুমি তো প্রাধানমন্ত্রী
থেকে একটু কম কি সে-
তুমি আমার ভালোবাসা
তুমি হীনা আমি মরা যে-ছে।
তুমিই আমার সব
তোমায় আমি চাই,
হাত বাড়িয়ে যেন খুজে পাই
তুমি আসবে-মনে রঙ্গ তাই।

২রা মে ২০১৩ ইং
৭১,দাম্মাম,সৌদিআরব

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।