সেই মেয়েটি
- মোঃ আজিজুল ইসলাম - ছন্দ কবিতা ২০-০৪-২০২৪

পাশের পাড়ার সেই মেয়েটি
দেখতে লাগে বেশ,
বলতে গেলে রূপের কথা
হবে না বুঝি শেষ।

চেহাড়াটা মধু মাখা তার
ঠোটে হাসির ঝলক,
আমি তার প্রেমে পড়ি
দেখিলে এক ঝলক।

চলনে বলনে হৃদয় ভরে
কথা মায়ায় ভরা,
তারে নিয়ে দেখি আমি
সুখের জীবন গড়া।

তারে যে আমি ভালোবাসি
তারে শুধু চাই,
তারে পাইলে এই জীবনে
চাওয়ার কিছু নাই।

তারে আমি আপন করে
আনবো আমার ঘরে,
তারে যদি না পাই শোন
যাবো আমি মরে।

সে যদি চায় মরেই যাই
তারে ভালো বেসে,
সত্যি সত্যি মরে যাবো
প্রাণের সুখে হেসে।

মরলে কালে যতন করে
দিও আমায় কবর,
ভুল করেও কেউ কোন দিন
দিওনা তারে খবর।

হয়তো সে আমায় ভেবে
ব্যাথা পাবে বুকে,
তবু নিত্য রাতে স্বপ্নে এসে
থাকবো আমি সুখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

SM_Julhasur_Rahman
২৭-০৩-২০১৮ ২০:২৪ মিঃ

অদ্বিতীয়

shawonmallick6950
১০-০৩-২০১৮ ২৩:৩৩ মিঃ

অনেক সুন্দর

M2_mohi
০৪-০৪-২০১৬ ২০:১৩ মিঃ

পড়ে অনেক ভাল লাগল

faizbd1
২৩-০২-২০১৬ ১৪:৫০ মিঃ

বেশ ভাল শুভেচ্ছা জানবেন।
বানান গুলো দেখে নেবেন।
চেহারা/ঠোঁটে/ব্যথা

Chondoraz
২৭-১১-২০১৫ ১২:৩৭ মিঃ

ধন্যবাদ

moniruzzaman
২৭-১১-২০১৫ ০৫:২০ মিঃ

বাহ! খুব সুন্দর প্রকাশ।