তোমার অপেক্ষায় এই আমি
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৫-২০২৪

ভুল করে;নাকি ইচ্ছে করে
ভুলে গেলে যা ছিল স্মরনে
মনে কি পড়েনা কভু
মনেরও ভুলে।
এতোটা প্রিয় ছিলাম,
তুমি বলতে গভ করে।
আজ কি হলো কেন যে-
মনে হয় গেলে ভুলে
বলোনা কথা দেখন আমায়
কি যে আমার ভুলে-
মনে তো পড়ে না এতো বড়
কি ভুল করেছিলাম তোমার সনে।
তুমি ছাড়া আমি,দূসর পৃথিবী
অমাবষায় আধারে ডাকা-
অন্ধকার আমার নগরী।
ফিরে এসো ফিরে তুমি
সাজাতে আমার ধরনী
তোমার অপেক্ষায় এই আমি।

০৪ মে ২০১৩ ইং
দুপর-১২ঃ৪০ মিঃ
দাম্মাম-সৌদিআরব

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।