সঙ্গোপিত আলাপন
- অনির্বাণ মিত্র চৌধুরী ১৯-০৪-২০২৪

কেউ দেখে না আমার মনের আকাশ,
কেউ বুঝে না মনটা কেন ভারী
কেউ জানে না কে যে আমার আপন
কার সাথে যে আমার ভীষণ আড়ি।

কেউ দেখে না আমার নীরব থাকা,
কেউ বুঝে না মনের গোপন ব্যথা
কেউ জানে না কি যে আমার চাওয়া
কোন না-পাওয়ার সাথে সখ্যতা।

কেউ দেখে না আমার চোখে স্বপ্ন,
কেউ বুঝে না মনের সরল ভাষা
কেউ জানে না কিসের নেশায় আমি
জীবন নিয়ে খেলছি মরণ পাশা।

কেউ দেখে না আমার চোখে জল
কোন বেদনায় করে টলমল
কেউ জানে না বুকের ভেতর মরু,
প্রেম বিরহী তৃষিত অঞ্চল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।