মন ও ছবি
- আল মামুন মাহবুব আলম ১৯-০৪-২০২৪

মন ভরে গেলো/
মন কিছু খালি থাকো/
জল রঙ হাতে/
জলময় ছবি আঁকো//

কুষ্টিয়া ১৯/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।