আমি অসমাপ্ত ত্রিভূজ হবো...
- ধীমানপূরবী - .... ২১-০৫-২০২৪

আমি অসমাপ্ত ত্রিভূজ হবো. ....
ধীমানপূরবী
১.কালের শিল্পের এ্যালকহলে বর্জ্যশোধন
আয়রনম্যান
প্রকৌশলে দ্বিজাতি তত্ত্বের ভিত্তিতে এই
মানবগনতন্ত্রের
ডায়েরী এবং সংবদ্ধ একটি ভূখন্ডসহ
প্রত্নতত্ত্বের সূর্যটি
তুলেদিলাম তোমার নিউক্লিওলাস চোখে. ..
..................
২.আইফেল টাওয়ারের চুম্বকত্বে বিগ ব্যঙ
বিস্ফোরণের D20 তরঙ্গে অযুত ফ্রিকুয়েন্সি নিয়
হার্ট এ্যাটাকের কার্ডিও সার্জারির
লোডশেডিং অপারেশনে মৃত্যুর এক্স-রে
করি,জেনোভা সন্মেলনে
পুলিজাত পুরুস্কার পাই,কতগুলো লালচে দাগের
বিশ্চিক বিদ্রোহের জন্য.......
.......................
৩.শ্যাম্পুর দ্রবনে দ্রবীভূত একটা চুল দেবে,
প্রকৃতি;
আমি অসমাপ্ত ত্রিভূজ হবো. .....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।