ঘাস ফুল
- ধীমানপূরবী - ..... ২১-০৫-২০২৪

ঘাস ফুল ধীমানপূরবী ১।আজকাল চিঠিগুলো ঝুম কদম,সব দুপুর প্রিয়তমা চোখ। লাবণ্য রঙগুলো ঘাসফুল জ্যোৎস্নার পারিবারিক দুঃখ তুমি..... সৌজন্য পাতাবাহার হেমন্ত শুকিয়ে যে রাতে মানুষ গার্স্থ্য অন্ধকার...... ২।বুক পেতে রাখি মেয়ে সময় হলে পাখি হয়ে এসো,গাবের নিবিড় হৃদয়ে নির্জন নিশিথের শিমুল পলাশে...... ৩।জল দুপুর শব্দের নৈস্বর্গ নিরাময়ে তোমার দীর্ঘ শৌর্য চুলের তরুণ বাতাস খুলে দিলে আমার মনোহর আশ্রয়ের নিঃসঙ্গ গন্ধ একা একা খোঁড়ে স্নিগ্ধ বিষণ্নতার পরম গাঁথনি..... কদম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।