জিন থেরাপি ও অন্যান্য.....
- ধীমানপূরবী - .... ২১-০৫-২০২৪

জিন থেরাপি ও অন্যান্য.......
ধীমানপূরবী
গ্যালাক্সি গদ্য ফ্লাইম বক্স ফ্লাশে
ব্লাক হল ক্যামেরায় উচ্ছিষ্ট পতঙ্গ
ক্যাকটাসজাতীয় স্ত্রীলোক......
..........................................................
এ্যাসট্রের ফটোকপি সিনেপ্লেক্সে
কসমিক ঈশ্বর; শো-কেস বন্দি নারীর
নষ্টাল নকশায় জীবনযাপন ও অন্যান্য.......
বহুসিঁড়ি হোয়াইট হাউসের শেয়ারিং
প্লাটফর্মে ব্লিডিং আলো; যতকিঞ্চিৎ
নরমাল মৃত্যু. ........
..........................................................
ব্রাউনিং গতিতে সময়;পরবর্তী
জন্ম,মেরী স্টপ ভ্রুণের স্টেট টিউব,
ক্যামিকেল মেশানো তোমার
মেলামেশা;টিস্যু ক্যালচারাল রিসার্চ
হিউম্যান বিধ্বস্ত উন্নত সকাল ইত্যাদি
আধুনিক কাল..........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।