নিমগ্ন আকাংখা
- শাওন সারথি ২০-০৫-২০২৪

চলে এসো,
আরেকটিবার আমরা পাশাপাশি শুয়ে থাকি
আর বপন করি আমাদের বিনম্র সপ্নময় সকাল।
আমাদের পাশাপাশি নিঃশ্বাসের শব্দেই
ম্লান হউক কুহুকের শব্দ।
যেভাবে একটি শিশু শুয়ে থাকে সমুদ্র তীরে
আর অবিরাম ঢেউয়ের শব্দ শুনতে শুনতে চোখ বুজে।
চলে এসো
আমরাও আমাদের চোখ বুজে দেই পাশাপাশি
এমন ঘন তিমিরের ভিতরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
৩০-০৪-২০১৬ ১৯:৪১ মিঃ

onekta valo laglo...