তুমি নেই!
- বুলবুল আহমেদ - এই সেই তুমি আমি ১২-০৫-২০২৪

একে বা‌রে তুমি নেই
এমন ক‌রে কেউ কোন দিন যায় নি কেউ কোন দিন যায় নি।
আ‌মি জা‌নি ,স‌ত্যিক‌রে জা‌নি
এ তোমার যাওয়া নয় ,এর নাম যাওয়া নয়
এর নাম অন্য‌কিছু
এক চরম দূ:সম‌য়ে রাত পার করা
কা‌রো বু‌কের দূ:স্বপ্ন,এ‌কে তো দূ:স্বপ্নই বলা যায়।এ আর কিছু নয়!
আ‌মি কছম খে‌য়ে বল‌ছি আর কিছ‌ু নয়!
এ‌কেবা‌রে খা খা কর‌ছে তোমার হে‌টে যাওয়া পথ
‌ তোমার হা‌রি‌য়ে যাওয়া পথ।
আ‌মি তাকা‌তে পার‌ছি না ঐ পথটার দি‌কে
‌ যেন তুমুল অ‌ভিশা‌পে খত‌বিক্ষত হ‌য়ে আছে
মহ‌া রিক্ততায় তন্ময় হ‌য়ে আ‌ছে।
তু‌মি নেই
এ‌কেবা‌রে তু‌মি নেই
‌ এ‌কি ভাবা যায় বল? তু‌মি চ‌লে যা‌বে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
২৪-০১-২০১৬ ০০:২৪ মিঃ

না যাবে না কবি, আমি নিষেধ করে দিব