জানতাম যদি আগে
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৯-০৫-২০২৪

আজ হূয়া জুড়ে ব্যাকুল শূন্যতা
সময় যেন চলে না
নির্বাক হয়ে চেয়ে রয় সে মোর পাণে
কিন্তু তোর সময় এখন কাটে খুব ব্যস্ততাতে ।
এক সময় তোর নয়নের মণি ছিলাম আমি
একটু খানি আড়াল হলে হইতি বড় রাগি
ঐ তোর সুনয়ন দুটো জ্বলসে ওঠতো যে অনলে
ভাবতাম তোর প্রেম বুঝি ছিল বড়ই খাঁটি ।
তোর ঐ প্রেমে যে ছিল ছলনা
ছিল কাল নাগিনীর বিষাক্ত বিষ মাখা
জানি নাই লো সই আগে
তবে কি আর হাবু ঢুবু খেতাম তোর প্রেমে,
যদি জানতাম তবে আর আজ একলা হতে হতো না
থাকতো নারে হূয়াজুড়ে ব্যথা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।