উড়ালিয়া
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৯-০৫-২০২৪

উড়ালিয়া তুই যারে উড়ে
খুলে দিলাম খাঁচার দুয়ার ওরে
কাঁটা হয়ে রইবো না আর তোর যাবার পথে
বিস্তৃর্ণ আকাশ হয়ে গেলাম নীলে
উড়ে গেলে যারে তুই দুচোখ যেই দিক টলে ।
খুলে দিলাম প্রেমের বাঁধন
সরিয়ে নিলাম তোমা হতে জীবন
চাইলেই অচিন হতে পারিস তুই
দুই আঁখি আর চাইবে না দেখি তোরে
মন আর যাবে নারে তোর সন্ধানে
হাত দুটো আর চাইবে না তোরে ছুঁই ।
চলে যারে তুই আমার বুকে লাথি দিয়ে
ক্ষত বিক্ষত এ বুক দেখাবো না কাউরে,
তোকে ভেবে কাঁদবো না আর, ফেলবো না আঁখিজল
তোর জন্য মন-নদে প্রেম-জল বইবে না ছলৎছল ।
তোর সুখ তুই খুঁজে নে যেথা স্বর্গ পাবি
নরকে না হয় শুধু আমি একাই জ্বলি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।