তোমার চোঁখ জ্বল‌েছে!
- বুলবুল আহমেদ ১১-০৫-২০২৪

হে ক‌বি তোমার চোঁখ জ্বল‌ছে
অস্ফুট গোলা‌পের নি‌চে নিহত প্রে‌মের মত জ্বল‌ছে
জ্বল‌ছে আর জ্বল‌ছে, অনন্ত কাল জ্বলছে
জ্বলন্ত ক‌বিতার মত জল‌ছে
ভূ‌মিকাহীন জ্বল‌ছে, আর বুঝি থাম‌বে না, জ্বল‌ছে,সংজ্ঞাহীন জ্বল‌ছে।
‌ তোমার চোঁখে জল নেই বু‌ঝি?
তোমার মত যেন মিথ্যা হ‌য়ে‌ছে সত্য,চরম সত্য
আ‌মি স্বিকার না ক‌রে পার‌ছি না জ্বল‌ছে
আ‌মি ভুল দেখ‌ছি না‌তো
‌ কেউ হাজার বছর আ‌গে ব‌লে‌ছিল জ্বল‌ছে
আ‌মি স্বিকার ক‌রে নি‌চ্ছি জ্বল‌ছে!
ও যে তোমার চোঁখ নয় ক‌বি হাজার যু‌গের চোঁখ।
‌ কেউ তু‌লে নি‌য়ে গে‌ছে গোলা‌প
‌ গোলা‌পের নি‌চে নিহত প্রে‌মি‌কের চোঁখ জ্বল‌ছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।