অচেনা সুর
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৯-০৫-২০২৪

এখন আর আগের মতো তোমাকে নিয়ে ভাবনায় থাকি না
তোমার প্রেমতরি তো সেই কবেই ডুবে গেছে
এখন আর তোমাকে নিয়ে স্বপ্ন দেখি না
তোমার আলোকি প্রেম সেই কবেই অন্ধকারে ঢেকে গেছে,
কি হবে আর তোমাকে পাবার আশা করে
তুমি তো সেই কবেই অন্য কারো হয়ে গেছো
তাই আর তোমাকে পাবার আশা করি না
শুধুই তাকিয়ে রয় প্রেমাকাশের নিসিম শূন্যে
যেথা ব্যর্থতা আর হাহাকারের হাতছানি সদাই খেলা করে ।
এখন আর আমার হাতে সফল প্রেমের কাব্য রচা হয় না
হূয়া হতে প্রেম কাব্য সেই কবেই তো অক্ষর শূন্য হয়েছে
এখন আর মায়া মমতায় আকড়ে থাকি না
মায়া মমতার শিকড় সেই কবেই তো ছিঁড়ে গেছে
এখন হূয়াটা প্রেম হীন এক অবোধ মাঝি
কিছুই সে বোঝে না ।
সেদিনের সে ব্যর্থ প্রেমিকের অচেনা সুর আজ আমার খুবই চেনা,
খুবই আপন
আর তাই তো অহর্নিশি সেই সুরটাই হূয়াতে বাজে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।