মনটাকে আর দমাতে পারি না
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৯-০৫-২০২৪

মনটাকে আর দমাতে পারি না
হাজার মানার মাঝেও কেন জানি তোমার ঠিকানায় ভিড়ে
একটু প্রেমের সুখ পেতে চাই
পেতে চাই তোমার প্রেমের পরশের একটু আলতো ছোঁয়া
তোমার প্রেমের শীতল ছায়া পেতে চাই
তোমার হাতে হাত রেখে, নয়নে নয়ন রেখে
হারিয়ে যেতে চাই অজানায়, প্রেমের স্বর্গরাজ্যে ।
মনটাকে আর দমাতে পারি না
হাজার খেয়ালের মাঝেও কেমনে যে চলে যায় তোমায় ঠিকানায়
সেটা তো আমি নিজেও বুঝি না,
তুমি তো এখন আর আমায় ভালোবাসো না
এখন তুমি অন্য কারো প্রেমের তরিতে উঠে পড়েছো
কভুও যে আর তোমাকে পাবো না
সেটা এই পাগলা প্রেমিক মন বোঝে না,
শুধুই ছুটে চলে তোমার পাণে ।
মনটাকে আর দমাতে পারি না
হাজার মানার মাঝেও কেন জানি তোমার ঠিকানায় ভিড়ে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।