তুমি
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৯-০৫-২০২৪

এত মানুষের ভিড়ে খুঁজি আমি যারে
সে তুমি,সে তুমি, সে শুধুই তুমি
এত মানুষের ভিড়ে ভালোবেসে বাঁধলাম যারে পরাণে
সে তুমি,সে তুমি, সে শুধুই তুমি হে মোর পরাণী ।
যার লাগি হূদয়ের গহিন কোণে জন্মিলো প্রেমের চারা গাছ
সে তুমি,সে তুমি, সে শুধুই তুমি
যাহার লাগি জ্বালাইলাম হূদয়ে প্রেমের প্রদীপ
সে তুমি,সে তুমি সে শুধুই তুমি হে মোর হূয়া রাণী।
যার মুখের পাণে চেয়ে ভাসাইলাম প্রেম তরি অকুল প্রেম দরিয়ার গর্ভে
যার লাগি ছুটলাম মরণের গহ্বরে জীবনকে তুচ্ছ ভেবে
সে তুমি,সে তুমি, সে শুধুই তুমি
আমার প্রেমের ময়না পাখী । সারা জীবন আমি রইলাম বসে যার আশে আঁকলাম হৃয়াতে যাহার ছবি দিবা নিশিতে
সে তুমি,সে তুমি সে শুধুই তুমি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।