ক্ষমা
- আব্দুল্লাহ্ আল আসিফ - অপ্রকাশিত ১৭-০৫-২০২৪

"ব্রেসিয়ারের ইলাস্টিকের চেয়ে বাঞ্জি জাম্পের সেরা উপাদান তুমি পাবে না"
বলে টিভিতে
যে মেয়েটা বিজ্ঞাপন করতো
রোববারে মরে গ্যাছে
সে আমার প্রেমিকা ছিল
টেলিফোন পেয়েও তার লাশ আমি নিতে আসিনি শুনে তোমরা অবাক হবে না
কেননা মৃত্যুদণ্ড শুধু ওদেরকেই দেয়া যায় আমরা যাদের ক্ষমা করতে পারিনি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Himisir
২৮-০১-২০১৬ ১৯:০২ মিঃ

বুঝলাম না আপনার কথা?

basharpoet
২৮-০১-২০১৬ ১৮:৪৬ মিঃ

তলকলা না থাকলে বুঝি জমে না!