তখন তুমি অন্ধ ছিলে
- শিমুল আহমেদ ২৬-০৪-২০২৪

তখন তুমি অন্ধ ছিলে
কি জানি কি স্বপ্নে বিভোর,
হৃদয় তোমার ধ্যান ছিলনা
শরীর ছিল মনের ভেতর।

বাউল পথিক ছন্ন ছাড়া
অন্ন হারা বস্ত্র হারা
বিভোর ছিলাম তোমার প্রেমে,
তখন তুমি মগ্ন ছিলে
তখন তোমার লগ্ন ছিল
শরীর দেয়ার অনেক দামে।

অলঙ্কারের অহংকারে
রুপ মোহতার দর্পভরে
তোমার শরীর বিক্রি হল
হৃদয়সহ অনেক দামে,
হাজার দিনের অতীত স্মৃতি
অশ্রু রোদন করুন মিনতি
সব কিছুই মিথ্যা ছিল তোমার কাছে
সত্যি তুমি তখন বড় অন্ধ ছিলে।

২৮/০৪/২০১২ইং
বেলাদের বাড়ি
অাদর্শ সদর, কুমিল্লা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।