উদাসিন প্রেমিক
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৯-০৫-২০২৪

বুক চিরে সুদীর্ঘ শ্বাস বেরিয়ে আসে
চারিদিকে শুধু ঘন কালো কুয়াশা দেখি
বিরহের অনলে হৃয়া পুড়ে যায় নিস্তব্ধে
ব্যদনার নীল বিষাদী খুনে নীলাভ হয়ে গেছে মোর দুআঁখি ।
প্রেয়সীর চলে যাওয়া সেই সুদূর পথের পাণে চেয়ে
বক্ষে শত চাপা ভাপসা যন্ত্রণা চেপে
কেটে যায় মোর অহর্নিশি
প্রেয়সীরে না পাওয়ার দহনে আজ হূয়া মোর রুক্ষ মরুভূমি,
মন মোর তার স্মরণে ক্ষণে ক্ষণে কাতর স্বরে করে আহাজারি,
কবে ফিরে আসবে মোর প্রিয়া সেই আশায় পথ চেয়ে থাকি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।