চোখের জল আর শূন্যতা
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ১৬-০৪-২০২৪

তুমিহীনা রাত চলে যায়
তুমিহীনা দিন চলে যায়
চলে যায় বছরের পর বছর
যুগের পর যুগ
তবুও তো আমার নিঃসঙ্গতা কাটলো না
এ জীবনে তুমি আর ফিরে আসলে না,
বিষন্নতা জেগে ওঠে ব্যদনা ভরা মনে
তুমিহীন রইলাম পড়ে অচল জীবন নদীর তীরে
আমার সঙ্গী কেবল চোখের জল আর হাহাকারে মোড়ানো শূন্যতা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।