নিশ্চিহ্ন
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২৭-০৪-২০২৪

জীবনের গহিনতায় চাই একটা সুন্দর মনের মানুষ
যার বুকে মাথা রেখে কাটবে প্রাণের কলুষ ।
যার পরাণে পরাণ রেখে ব্যদনার মাঝেও আনন্দঘন কাটবে দিন
চাওয়া পাওয়ার মাঝে ব্যদনা গুলো ধুলোয় মলিন ।
যার মনের আবাসে শোভিত হবে স্বর্গের উদ্যান
পরশে তার শান্তির অমৃত গান ।
এমনিই একজনকে চেয়ে ছিলাম মোর জীবনে
জীবনের আকুল গহিনতা কাটবে তার পঁরশে।
সেই জন ভেবেই তোমারে ঠাঁয় দিয়ে ছিলাম মোর স্বপ্নীল হূয়ার স্বর্গীয় উদ্যানে
তোমাতেই হারিয়ে ছিলাম প্রেমান্বেষণে ।
কিন্তু সেই তুমি যে কাল নাগিনী
সে আর জানিতাম কি আমি,
লয়ে মোরে তোমার মায়াবী বিষাক্ত প্রেমের উদ্যানে
মোর উপস্থিতিও নিশ্চিহ্ন করে দিলে বিষাক্ত ছোঁবলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।