জমিন...
- মায়া মাধব ১৭-০৫-২০২৪

যদি ভালবেসে শুধু দুঃখের চাষ করতে হয় হৃদয় জমিনে
তবে কোথায় যেয়ে সুখ পাব বলতে পার
যদি দুঃখ বিলাসি বল আমায়
তবে কি আমি মেনে নিব...

তুমি কি পার না ছুটে আসতে আমার পানে
চোখের জল মুছিয়ে দিতে
তুমি কি পার না বন্ধু
শুধু আমাকেই ভালবাসতে...

আঘাত দিও না কখনো আমায়
অবহেলা কর না ভুল করে
বেঁচে থাকব আমি তবে ওটা কি বেঁচে থাকা
তুমিহীনা এই ধরণীর জমিনে...

১১।১১।২০১১
© ফয়সাল বিন হাফিজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।