অকাল সন্ধ্যা
- সূর্য মুহাম্মাদ জান - প্রেমের খুনি ২০-০৪-২০২৪

এখন আর ভালোবাসা ভালো লাগে না
নিম পাতার চাইতে তিক্ত লাগে ভালোবাসা,
এখন আর সুখ কামনা করি না
সুখ যে হারিয়ে গেছে প্রেয়সীরে না পাওয়ার তরে
নিধুয়া ব্যদনার বালুচরে ।
আমার প্রতিটি প্রহর কাটে ব্যর্থতার দ্বীপে বিষণ্নতার তরে
চারদিকে শুধু হাহাকারের অনল জ্বলে,
থমকে দাড়ায় জীবন নদীর গতি পথ
হিম হয়ে আসে দেহ মন ব্যর্থ প্রেমের বিষাক্ত হাওয়াতে
শূন্যতার তরে ফাঁস পড়ে মহাকাল
অনল জ্বলে প্রেমের জলে ; ওলোট পালোট হয়ে যায় মনোরথ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।