নব উদ্যম
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২৬-০৪-২০২৪

থমকে দাড়াও কেন ভাই ?
কেন ফেরো পেছন পাণে ?
কেন তুমি ভয় পাও গহিনতর এই পথ দেখে ?
একবার চলেই দেখো না সম্মুখ পাণে ,
একবার যদি চলার স্বাদ পাও
পাও যদি একটিবার বাঁচিবার স্বাদ
তবে আর গ্লানি ভরা ক্লান্ত দুপুরের কথা ভেবে
চোখের জল ঝড়াবে না নিরজনে ,
ছুটিবে মন সকল ভয় দূরে কোথাও বিসর্জন দিয়ে
ঐ নীলাকাশের তারা ছোঁবার আশে
গহিন পথ ধরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।