কেমন আছ তুমি?
- বুলবুল আহমেদ ১২-০৫-২০২৪

আজ গোধুলির চোঁখে
বকুলের ফুলের মত কেউ তোমায় দেখছে
নিবিড় ঘন কেশে ঘ্রান নিচ্ছে অমৃতের মত ভালোবাসছে
খুব উৎসুক পাবন্ধিকের মত কেউ
খুব কাছাকাছি আছ বুঝি,তাই না?
সেদিন খুব অভিসারে চনচল পাখির ডানায় ভর করে
খুব সহজ একটা কথা বলে
এমন রাত কখন পেরুই নি কেউ
কেউ কখনই আত্মসমপন করেনি এমন করে
কেউ বলেছে কি
পিচ ঢালা সড়কের মত জীবনের পথে
তুমি এতটা ছুটতে পার
ঘন্টায় ঘন্টার আঠার বছর প্রতিক্ষায় আছি
কেন জানিনা তবু আজ জানতে ইচ্ছে হচ্ছে
সত্যি কেমন আছ? কেমন আছ তুমি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।