দূঃসমের মুখামুখি
- বুলবুল আহমেদ ১১-০৫-২০২৪

: বললে তুমি থাকতে ভালো
যাই কি বল থাকা
হৃদয় যে আজ গভীর শোকে
পড়ে গেছে ঢাকা।
কখন তো এমন আবেগ
যায় নি আমায় ছুয়ে
তোমার কথায় হৃদয় গেল
গভীর শোকে নুয়ে।
এ ছাড়া আর তোমার কিছু
ছিল না গো বলার
এ কেমন ঢেউ ঘূনি পাকে
ডুবছে বুকের টলার।
কেমন করে থাকব ভাল
যাই কি বল থাকা
হৃদয় যে আজ ছিড়েছিড়ে
হল বড়ই ফাকা।
সামনে যে আজ শূন্য শুধু
যায় কেমনে মানা
হৃদয় যে আজ শীতল জলে
পুড়ল ষোল আনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।