সেই মুখ
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৮-০৫-২০২৪

সেই খোলা জানালার মুখ,
যেখানে থাকে কিছু বলতে যেয়ে বলতে না পারার ক্ষোভ
যেখানে থাকে মুখে টেনে যাওয়া নিষ্পেষিত সিগারেটের প্রতিটি ঢোক।
সেই মুখ চোখে-মনে,সে মুখ আঙ্গুলে-আসমানে এঁকে চলি রোজ।

তোমার নেশার চুল, তোমার ঝাঝালো লাল লিপস্টিকে'র, যে ধর্ষক,
আঙুলের অবৈধ ইশারায় বলে দাও না কিছু; সে এবার শান্তিতে ঘুমোক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।