বালাই
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৮-০৫-২০২৪

এক দেখাতে যে প্রেম উথলে উঠে,
আরেক দেখায় সে প্রেমে চর জাগে।
এমন ভান করে সে যেন সবই বুঝে,
আঠারো-বিশের মেয়েরা এমনই করে।

এরা না বুঝে হিমালয় জয়ের চ্যালেঞ্জ নিবে,
মা-বোন বলে ডাকলে দাতে জিহ্বা কামড়াবে !
এই সব পাত্তা দিলে -
বুঝ-মানুষের সম্মানের খুঁটি নড়ে।
আঠারো-বিশের মেয়েরা এমনই করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।