অন্তরের বত্রিশ নম্বরে
- মারুফুল হাসান ২৯-০৩-২০২৪

বিভীষিকার দারিদ্র্য নিশীথে অর্থাভাব রাবণের

তাণ্ডবে কুণ্ডলাকার কম্পমান অন্তর পৃথিবীর

শেখ রাসেল স্থান খোঁজে শূন্য খাটের নিচে।

হন্তারক অশান্তির দল উঁচিয়ে ধরে প্রবাস অস্ত্র।

বায়ুমণ্ডলীর অসীম আর্কাইভে জমা পড়ে

কচি কণ্ঠের স্বর- “আমি মায়ের কাছে যাব”।

মা-যে রক্তাক্ত ককটেল পেট্রলবোমায়।

পদ্মা, পাগলা, মহানন্দার পাঁক-কাদার আদলে

তপ্ত শোণিতধারা বহে অন্তরের বত্রিশ নম্বরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।