দুঃখ উদ্যানের চারা
- মারুফুল হাসান ২৬-০৪-২০২৪

লকলকিয়ে বাড়ছে আমার দুঃখ উদ্যানের চারা।
তুমি আমাকে আরো দুঃখ দাও।
কষ্টের বীজ দাও।
আমি অন্তর পোড়া সার আর যন্ত্রণার অশ্রুতে
লালন পালন করে যাব।
ফুলে ফলে ভরে উঠবে ব্যথাতুর হৃদয় জমিন।
এক হাজার একটি ভালোবাসার রক্ত গোলাপে
সাজাব তোমার রাজপ্রাসাদ।
পারলে চিনে নিও তোমার দেওয়া বীজের জাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।