কৃষক
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

কৃষক আমাদের প্রাণ
কৃষক আমাদের মান,
কৃষকের জন্য বেচে আছে
এই সোনার বাঙলা খ্যান।

কৃষক যদি না কাজ করত
মাথার ঘাম পায়ে ফেলে,
তাহলে আমাদের দিন কাটত
হেসে-খেলে।

তাই আসুন
সবাই মিলে কৃষকের সেবা করি,
এবং সর্ব প্রকার সাহায্য যেন আমরা দিতে পারি।

তারা রাত-ভর কাজ করে
আর আমরা শুয়ে থাকি ঘরে,
এসব আর না করে
সাহায্যের হাত বাড়িয়ে দেই
প্রত্যেক কৃষকের তরে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।