শীত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

কনকনে শীত
বইছে মৃদ্যু হাওয়া,
গরীব লোকের এটা
অভিশাপ এর মাধ্যমে
প্রমাণ যায় পাওয়া।

নাই কাপড়
নাই কম্বল!
নাই যে ঘর-বাড়ি
কোথায় গিয়ে মাথা গুজাবে
সবাই দেয় তারে তাড়ি?

শীত!শীত!শীত!
গরীব লোকের রোগ,
শীত এলে
গরীব লোকের
বেড়ে যায় মরণের শোক?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।