অপেক্ষা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

প্রিয়তমা আর কতকাল
দুঃখ দিবি বল,
তোর জন্য হিয়া কাঁদে
চোখ করে ছল-ছল।

আমি বুঝিনে
কি নাই আমার মাঝে,
তোর আশায় পথের বাঁকে বসে থাকি
সকাল-দুপুর-সাঝেঁ।

আজ যায়,কাল যায়,
যায় মাস-বছর,
তবু তোর আশায় থাকি
কোনদিন হবি মোর।

কিন্তু প্রতীক্ষার প্রহর
বেড়েই চলছে
হচ্ছে না তবুও শেষ,
তোর আশায় বসে থাকব
যতক্ষণ আছে শেষ নিঃশেষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।