শেষ বিকেলের ছেলে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

আজ বসন্তের ফুলের মাঝে
খুজি তোমার ছায়া,
কোন বাঁধনে বাধলে তুমি
এ কোন জাদু মায়া।

আজ তোমার পানে
চেয়ে রইব,
কোন না কোন ছলে
তুমি আমার প্রথম দেখা
শেষ বিকালের ছেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।